Tuesday, January 14, 2020

ভারতে অতিরিক্ত অর্থ উপার্জনের সেরা উপায়
ভারতে অতিরিক্ত অর্থ উপার্জনের অনেকগুলি উপায় রয়েছে। তবে আপনি যদি খাঁটি উপার্জন করতে চান তবে আপনাকে অনেক কাজ করতে হবে। তবে, এমন এক উপায় রয়েছে যেখানে আপনি ভারতে প্রতি মাসে ২০,০০০ - ২,০০,০০০ রুপি উপার্জন করতে পারেন। যদি আমি আপনাকে বলি যে আপনি নিজের বাইক / গাড়ি থেকে ভারতে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন? এফটিএস ট্র্যাভেল (FTS Travel) দিয়ে আপনি ভারতে আপনার বাইক / গাড়ি থেকে উপার্জন শুরু করতে পারেন।

এফটিএস ট্র্যাভেল একটি মোবাইল অ্যাপ্লিকেশন যা ভারতের বেশ কয়েকটি শহরে ভাড়ার জন্য স্ব-ড্রাইভ বাইক এবং গাড়ি সরবরাহ করে। তবে, এফটিএস ট্র্যাভেল পাশাপাশি উপার্জনের বিকল্পও সরবরাহ করে। আপনার যদি বাইক বা গাড়ি বা স্কুটি থাকে তবে আপনি এফটিএস ট্র্যাভেল দিয়ে ভাড়া দিয়ে দিতে পারবেন এবং উপার্জন শুরু করতে পারেন।

তবে প্রক্রিয়াটি ঠিক কী?

 এফটিএস ট্র্যাভেল এফটিএস ইন্ডিয়ার (FTS India) একটি অংশ এবং ইয়াদুবংশী টেকনোলজি প্রাইভেটের একটি ইউনিট। লিমিটেড এটি একটি মোবাইল অ্যাপ্লিকেশন যেখানে আপনি নিজের বাইক এবং গাড়ি ভাড়া এবং উপার্জন শুরু করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ'ল গুগল প্লেস্টোর থেকে এফটিএস ট্র্যাভেলের মোবাইল অ্যাপটি ডাউনলোড করা। আপনাকে নিজের প্রোফাইলটি নিবন্ধন করতে হবে, কয়েকটি গুরুত্বপূর্ণ নথি সরবরাহ করতে হবে এবং তারপরে আপনি নিজের যানটি যুক্ত করতে পারেন। এফটিএস ট্র্যাভেল-এর সাহায্যে আপনি নিজের পছন্দমতো সংখ্যক বাইক এবং গাড়ি যুক্ত করতে পারেন। আপনি যত বেশি যানবাহন যুক্ত করবেন, তত বেশি টাকা পাবেন। সুতরাং আপনি মাসে 20000 থেকে 20000 টাকা উপার্জন করতে পারবেন। (আপনার যদি একটি বাইক থাকে তবে আপনি প্রতি মাসে 15000-20000 টাকা উপার্জন করতে পারেন, সুতরাং সেই উপায়ে আপনি প্রতি বছর 20000 * 12 = 2,40,000 আয় করতে পারবেন you আপনার যদি একটি গাড়ি এবং বাইক থাকে তবে প্রতি মাসে 15000 উপার্জন করতে পারবেন বাইকে এবং 20000 গাড়িতে, সুতরাং সেই উপায়ে আপনি প্রতি বছর 15000 * 12 + 20000 * 12 = 1,80,000 + 2,40,000 = 4,20,000 আয় করতে পারবেন)

 এফটিএস ট্র্যাভেল পুরো প্রক্রিয়াটিকে খুব সহজ এবং সরল রেখেছে। (এখানে ইউটিউব লিঙ্কটি যেখানে আপনি দেখতে পাবেন কীভাবে আপনি নিজের যানবাহনটি এফটিএস ট্র্যাভেল অ্যাপ্লিকেশন দিয়ে যুক্ত করতে পারেন)

আরও অনেকগুলি বাইক / গাড়ী ভাড়া পরিষেবা পাওয়া যায় যেখানে আপনি নিজের বাইক / গাড়ী ভাড়া দিয়ে দিতে পারেন। তবে, এফটিএস ট্র্যাভেল তাদের রূপগুলির চেয়ে আলাদা। এফটিএস ট্র্যাভেল সরকার অনুমোদিত এবং স্টার্ট-আপ ভারত স্বীকৃত প্ল্যাটফর্ম (আপনি এখানে শংসাপত্রগুলি দেখতে পারেন) সাইকেল / গাড়ি ভাড়া দেওয়ার জন্য। সুতরাং, পুরো প্রক্রিয়াটি খুব জেনুইন এবং স্পষ্ট।

এখন এটি অন্যদের থেকে আলাদা করে তোলে। এফটিএস ট্র্যাভেল সম্ভবত প্রথম প্ল্যাটফর্ম যেখানে ব্যবহারকারীরা তাদের পছন্দসই বাইক বা গাড়িটি মালিকের কাছ থেকে সরাসরি ভাড়া নিতে পারেন। এফটিএস ট্র্যাভেল মালিক এবং ভাড়াদাতার মধ্যে একটি সেতু হিসাবে কাজ করবে। ভাড়াটে বুকিং দেবে এবং তারপরে অ্যাপ থেকে মালিকের সাথে যোগাযোগ করবে। তবে এফটিএস ট্র্যাভেল (অন্যান্য পরিষেবার মতো) যানবাহনটি গ্রহণ করবে না। যানবাহনের কর্তৃত্ব আপনার কাছে থাকবে। আপনি অ্যাপ থেকে আপনার যানবাহন পরিচালনা করবেন।

আপনি যখন কোনও যান যুক্ত করেন তখন এফটিএস ট্র্যাভেল আপনাকে সেই গাড়ির একটি নিয়ন্ত্রণ প্যানেল অ্যাপ্লিকেশনটিতে সরবরাহ করবে। যখন কোনও ব্যবহারকারী আপনার যানবাহন বুক করে তখন আপনি কোনও বিজ্ঞপ্তি পাবেন যেখানে আপনি বুকিং গ্রহণ বা অস্বীকার করতে পারবেন। মনে করুন আপনি নিজের যানবাহন দিয়ে কোথাও যাচ্ছেন, তবে আপনি খালি / বন্ধ বোতামটি থেকে কেবল এটি বন্ধ করতে পারেন। আপনি কেবল উইকএন্ডে আপনার গাড়ি ভাড়াতে দিতে পারেন, যাতে আপনি সাপ্তাহিক ছুটিতে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। ভারতে অতিরিক্ত অর্থ উপার্জনের সেরা প্ল্যাটফর্ম এফটিএস ট্র্যাভেল।

এখন আপনি নিজের গাড়ির সুরক্ষা সম্পর্কে ভাবতে পারেন। তারপরে আমার নিশ্চয়তা দিতে হবে যে আপনার যানবাহনের যথাযথ সুরক্ষা নিশ্চিত করতে এফটিএস ট্র্যাভেল যথেষ্ট সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করবে এবং সরবরাহ করবে। এফটিএস ট্র্যাভেল আপনাকে জিপিএস ট্র্যাকিং সিস্টেম সরবরাহ করবে। অ্যাপটিতে আপনি আপনার গাড়ির পারফরম্যান্স দেখতে পাবেন এছাড়াও এফটিএস ট্র্যাভেল আপনার গাড়ির জন্য বীমা সরবরাহ করবে। বুকিং সময়ের মধ্যে যদি আপনার যানবাহনের কিছু ঘটে তবে এফটিএস ট্র্যাভেল সমস্ত দায় নেবে
best way to earn money online


এইভাবে, ভারতে অতিরিক্ত অর্থ উপার্জন এফটিএস ট্র্যাভেল দিয়ে খুব সহজ। আপনি যদি খাঁটি অর্থ উপার্জন করতে চান তবে এফটিএস ট্র্যাভেলই সেরা প্ল্যাটফর্ম। এটি আপনাকে এমন একটি উপায় দেয় যেখানে আপনি নিজের বাইক / গাড়ি থেকে উপার্জন করতে পারবেন।
সুতরাং, FTS Travel অ্যাপটি ডাউনলোড করুন এবং ভারতে অতিরিক্ত অর্থোপার্জন শুরু করুন।

এখনই ডাউনলোড করুন!!!

আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি আমাদের মেইল ​​করতে পারেন: - ftsindia3@gmail.com

অথবা আমাদের কল করুন: - 9570469372

No comments:

Post a Comment